October 16, 2024, 2:21 pm

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
রাণীশংকৈলে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে খামারিদের সাথে মতবিনিময় ও ইঁদুর নিধন সভা অনুষ্ঠিত  নাটোরের বাগাতিপাড়ায় ঘাস মারার বিষ খেয়ে এক নারীর আত্মহত্যা তিতাসে দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে ভ্রাম্যমাণ আদালতের অভিযান বিএনপি’নেতাদের নামে মিথ্যা অপপ্রচার প্রতিবাদে উত্তাল মোহনপুর গোদাগাড়ীতে অবৈধ বৈদ্যুতিক তারে স্পৃষ্ট হয়ে ১ কৃষকের মৃত্য রাণীশংকৈলে কুলিক নদী থেকে মানষিক ভারসাম্যহীন বৃদ্ধার লাশ উদ্ধার  মোহনপুরে আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস উদযাপন তিতাসে বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফার দাফন সম্পন্ন রাণীশংকৈলে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা 
রাজশাহীতে মিথ্যা ধর্ষণ চেষ্টার অভিযোগ দিন মুজুরের বিরুদ্ধে

রাজশাহীতে মিথ্যা ধর্ষণ চেষ্টার অভিযোগ দিন মুজুরের বিরুদ্ধে

মোস্তাফিজুর রহমান জীবন রাজশাহীঃ রাজশাহীর দুর্গাপুর উপজেলার হোজা গ্রামের দিন মুজুর আনছার আলীর বিরুদ্ধে মিথ্যা ধর্ষণচেষ্টার অভিযোগের প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী ওই দিন মুজুর । মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বেলা বারোটার দিকে রাজশাহী প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন করেন তিনি।

সংবাদ সম্মেলনে ভুক্তভোগী আনছার আলী বলেন, গত ৮ দিন আগে তার পকেট থেকে ৫শ টাকা নেয় ৯ বছর বয়সি ভিকটিম । সেখান থেকে ১৫০ টাকা খরচ করে বাঁকি টাকা ফেরত দেয় আনাছার আলীকে। তবে সেই সত্য ঘটনা অন্যদিকে নিয়ে যায় বাবর, শরিফুল সহ এলাকার কয়েকজন প্রভাবশালী। তাদের সহোযোগিতায় মিথ্যা ধর্ষণ চেষ্টার অভিযোগ আনা হয় আমার বিরুদ্ধে। মামলা থেকে বাঁচতে তারা আমার কাছ থেকে ২ লক্ষ টাকা দাবি করেন। না হলে বাঁচতে পারবো না বলে আমাকে হুমকি দেয়।

ভুক্তভোগীর অভিযোগ, ঘটনাটি মিথ্যা ও সাঁজানো। মূলত তাকেসহ তার পরিবারকে উচ্ছেদ করতেই পরিকল্পিতভাবে বাবর চায়নাকে দিয়ে মিথ্যা ধর্ষণচেষ্টার অভিযোগ করেন।
ঘটনা সঠিক তদন্ত করে ন্যায় বিচার পেতে আমি প্রশাসনের কাছে সহোযোগিতা চাচ্ছি।

 

এ বিষয়ে পুঠিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাজিবুল ইসলাম জানান, গুরুত্ব সহকারে অভিযোগ বিষয়টি তদন্ত করে দেখা হবে।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com